গেট ইন দ্যা রিংয়ের ঢাকা বিভাগীয় সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত

গেট ইন দ্যা রিংয়ের ঢাকা বিভাগীয় সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত

  • উদ্যোক্তা ডেস্ক

সফলভাবে খুলনা এবং রাজশাহী বিভাগীয় সিলেকশন রাউন্ড আয়োজনের পর বিশ্বব্যাপী জনপ্রিয় বিজনেস স্টার্টআপ প্রতিযোগীতা ‘গেট ইন দ্যা রিং’ প্রতিযোগীতা রাজধানী ঢাকায় ফিরেছে ঢাকা বিভাগীয় সিলেকশন রাউন্ডের মাধ্যমে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং ফ্রেড্রিক ন্যুম্যান ফাউন্ডেশনের আয়োজনে গত ২০ সেপ্টেম্বর ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ৫২ মিলনায়তনে এ সিলেকশন রাউন্ড অনুষ্ঠিত হয়। তৃতীয়বারের মতো আয়োজিত এ প্রতিযোগিতায় ঢাকা ও এর আশ-পাশের অঞ্চলের কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। প্রতিযোগিতায় বেস্ট প্রাইস, পলিফিন্স লিমিটেড এবং মিনিমাল লিমিটেড নামক তিনটি স্টার্টআপ টিম গেট ইন দ্যা রিং-ঢাকা ২০১৯-২০ এর ন্যাশনাল ফাইনালের জন্য নির্বাচিত হয়।

ঢাকা অঞ্চলের সিলেকশন রাউন্ডের বিচারক হিসেবে ছিলেন ফ্রেডরিক ন্যুম্যান ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার ওমর মুস্তাফিজ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিজনেস অ্যান্ড এন্টারপ্রেনেরশিপ অনুষদের সিনিয়র লেকচারার মোহাম্মাদ কামরুজ্জামান এবং স্পিড ট্রাস্টের ব্যবস্থাপক (প্রোগ্রাম অ্যান্ড পার্টনারশিপ) মোহাম্মদ তানভির মোসাররাফ।

দেশব্যাপী এই প্রতিযোগীতাকে ছড়িয়ে দিতে এবার অনুষ্ঠিত হচ্ছে বিভাগীয় সিলেকশন রাউন্ড, যেখান থেকে বিভাগীয় পর্যায়ের সেরা প্রতিযোগীদের তুলে আনা হচ্ছে ঢাকায় অনুষ্ঠিত হতে যাওয়া গ্র্যান্ড ফিনালের জন্য, যেখানে তারা চূড়ান্ত শিরোপার জন্য লড়বে।

আগামী ১২ অক্টোবর ২০১৯ ঢাকায় অনুষ্ঠিত গ্রান্ড ফিনালের মাধ্যমে এই আয়োজনের পর্দা নামবে।

Sharing is caring!

Leave a Comment