ঘর ভাঙছে আরবাজ-মালাইকার?

ঘর ভাঙছে আরবাজ-মালাইকার?

বিনোদন ডেস্ক : কিছুদিন আগেই বিচ্ছেদ ঘটলো ফারহান আখতার আর অধুনা আখতারের। ১৫ বছরের সংসার জীবন ভেঙে আলাদা হয়ে গেছেন তারা। এবার গুজব রটেছে, ঘর ভাঙছে আরেক বলিউড দম্পতি আরবাজ খান ও মালাইকা অরোরার। সংবাদ : হিন্দুস্তান টাইমস।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ১৭ বছরের বিবাহিত জীবনের ইতি টেনে অবশেষে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতি। এরই মধ্যে ১৪ বছরের ছেলে আরহানকে নিয়ে আরবাজের বান্দ্রার বাড়ি ছেড়ে খার এলাকার একটি অ্যাপার্টমেন্টে উঠেছেন মালাইকা।

ওই অ্যাপার্টমেন্টেই মালাইকার বোন অভিনেত্রী অমৃতা অরোরার শ্বশুড়বাড়ির লোকজনেরা থাকেন। আরও গুজব রয়েছে এক ব্রিটিশ ব্যবসায়ীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মালাইকা অরোরা।

এ ব্যাপারে জানতে চাইলে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি আরবাজ ও মালাইকা। তবে মালাইকার পক্ষে তার ম্যানেজার জানিয়েছেন, ‘আমরা যতদূর জানি, তাদের মধ্যে কোনো সমস্যা নেই। তারা সুখে আছেন এবং বিচ্ছেদের কোনো পরিকল্পনা তাদের নেই।’

তবে সাম্প্রতিক সময়ের কিছু ঘটনা এই জুটির বিচ্ছেদের গুঞ্জনকে জোরালো করেছে। আরবাজদের পারিবারিক অনুষ্ঠানে অনুপস্থিত দেখা গেছে মালাইকাকে। এছাড়াও আরবাজ আর মালাইকা দুজন মিলে টেলিভিশনে ‘পাওয়ার কাপল’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন। সেখানেও মালাইকা অনুপস্থিত রয়েছেন। আরবাজ একাই এখন সেটি উপস্থাপনা করছেন।

আর এসব কারণে অনেকেই ধরে নিচ্ছেন বিচ্ছেদর পথেই এগোচ্ছেন এই দম্পতি। ১৯৯৮ সালের ডিসেম্বরে বিয়ে করেছিলেন আরবাজ-মালাইকা।favicon59

Sharing is caring!

Leave a Comment