ড্র দিয়ে বছর শুরু রিয়ালের

ড্র দিয়ে বছর শুরু রিয়ালের

স্পোর্টস ডেস্ক : রিয়ালের নতুন বছরের শুরুটা ভালো হলো না রিয়াল মাদ্রিদের। রোববার লা লিগায় দুর্বল ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রাফায়েল বেনিতেজের শিষ্যরা। এর আগে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার এই বছরের শুরুটাও হয়েছে একই।

রোববার ভ্যালেন্সিয়া ঘরের মাঠে শুরুটা দারুণ করে। কিন্তু গোলের দেখা মিলছিলো না। তবে ম্যাচের ১৬ মিনিটে উল্টো গোল করে রিয়াল মাদ্রিদ। গোলটি আসে তারকা স্ট্রাইকার করিম বেনজেমার পা থেকে। এরপর প্রথমার্ধে যোগ করা সময়ে পেনাল্টি পায় ভ্যালেন্সিয়া। সে সুযোগে সমতায় ফেরান স্প্যানিশ মিডফিল্ডার দানিয়েল পারেহো। ১-১ গোলে ড্র নিয়ে বিরতিতে যায় দু’দল। বিরতি থেকে ফিরে গোলের নেশায় মরিয়া দু’দল। কিন্তু গোলের দেখা পেতে দ’দলকে ম্যাচের শেষ পর্যন্ত অপেক্ষায় থাকতে হয়। ৮২ মিনিটে অবশ্য বেলের গোলে ২-১ এ এগিয়ে যায় রিয়াল। কিন্তু এই এগিয়ে যাওয়া বেশিক্ষণ স্থায়ী হয়নি। এবার ভ্যালেন্সিয়াও রিয়ালের জালে বল জড়ান। গোলটি করেন স্প্যানিশ ফরোয়ার্ড পাসো আলকাসের। এই গোলের ফলে খেলা আবারো সমতায় ফেরে। পরে আর কোন দল গোল না পেলে ২-২ গোলের ড্র নিয়ে মাঠে ছাড়ে রিয়াল-ভ্যালেন্সিয়া।

এ ড্রয়ে ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে লিগে তৃতীয় স্থানে রিয়াল। সমান ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় বার্সেলোনা। favicon5

Sharing is caring!

Leave a Comment