ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে ছাত্রীদের জন্য ‘রওশন আরা স্কলার গার্ডেন’ উদ্বোধন

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে ছাত্রীদের জন্য ‘রওশন আরা স্কলার গার্ডেন’ উদ্বোধন

  • ক্যাম্পাস ডেস্ক

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ছাত্রীদের জন্য নির্মিত হল ‘রওশন আরা স্কলার গার্ডেন’ উদ্বোধন করা হয়েছে। রবিবার (২৪ অক্টোবর) আশুলিয়ায় ড্যাফোডিল স্মার্ট সিটির ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে এ হলের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের সদস্য রওশন আরা বেগম। এ সময় আরও উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য শাহানা খান, বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের সহযোগী ডিন অধ্যাপক ড. ফারহানা হেলাল মেহতাব এবং হলের কর্মকর্তা, কর্মচারী ও ছাত্রীবৃন্দ।

আধুনিক নির্মাণশৈলীর ১০ তলা বিশিষ্ট অত্যাধুনিক এই হলে ১ হাজার ছাত্রীর আবাসন রয়েছে। ইতিমধ্যে ৭০০ জন ছাত্রী এ হলে অবস্থান করছেন। হলটিতে রয়েছে ওয়াইফাই, মেডিকেল সুবিধা, লন্ড্রি, রিডিং রুম, নিউজপেপার রুম, গেমস রুম, টিভি রুম, সার্বক্ষণিক গ্যাস, পানি, সিসিটিভি নিরাপত্তাসহ অত্যাধুনিক সকল সুযোগ সুবিধা।

উল্লেখ্য, রওশন আরা বেগম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মো. সবুর খানের অনুপ্রেরণাদায়ী জননী। এমন এক জননীকে কাছে পেয়ে হলের ছাত্রীরা আনন্দে আপ্লুত হোন এবং ফুল দিয়ে বরণ করে নেন। রওশন আরা বেগম ছাত্রীদের পড়ালেখা, হলের পরিবেশ, কোথাও কোনো সমস্যা হচ্ছে কি না ইত্যাদি বিষয়ে ছাত্রীদের সঙ্গে খোলামেলা কথা বলেন এবং অত্যন্ত হৃদ্যতাপূর্ণ সময় কাটান।

Sharing is caring!

Leave a Comment