ডেটিং করতে ডেটিং অ্যাপ

ডেটিং করতে ডেটিং অ্যাপ

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : ডিজিটাল যুগের সাথে পাল্টে গেছে সময়। এখন প্রেম ভালোবাসাও ডিজিটালাইজড হয়েছে। ইমেইল, টুইটার ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে প্রেম এখন জমজমাট।

তবে এবার প্রেমের ক্ষেত্রে আরো একধাপ এগিয়ে নিল অ্যাপ। আপনি যখন প্রথম কারো সঙ্গে ডেটিং করতে যান তখন কি নিজের হৃদস্পন্দন শুনতে পান? যার সঙ্গে ডেটিংয়ে যাবেন তার কথা ভাবলেই কি হৃদস্পন্দন কিছুটা বেড়ে যায়? অবশ্য যদি আপনি তা পরিমাপ করতে না পারেন তাহলে এবার অ্যাপই আপনার মনের ভাব আপনাকে বলে দিতে সক্ষম হবে। এমনকি আপনার ডেটিং পার্টনারকে খুঁজে দিতেও সক্ষম হবে। সব থেকে বড় কথা আপনার ডেটিং পার্টনারের প্রতি আপনার মনের ভাব ঠিক কি রকম তাও বলে দিতে পারবে। সেটা দেখেই আপনি নিজেই বিচার করবেন আপনি তার সঙ্গে ডেটিংয়ে যাবেন কিনা।

সম্প্রতি ভারতে ওয়ান্স নামে এমনই একটি অ্যাপ বাজারে এসেছে। তবে এক বছর আগেই ফ্রান্সে মুক্তি পেয়েছিল অ্যাপটি। অ্যাপটি ডাউনলোড করা মাত্রই আপনার কাছে অনেকগুলি অপশন আসবে। প্রতিদিন একটা করে নতুন মুখ দেখাবে অ্যাপটি অন করা মাত্রই। আপনার যদি কাউকে পছন্দ না হয় তাহলে তাকে পাস করে দিতে পারেন। এমনকি যার সঙ্গে ডেটিং করতে যাবেন তার সম্পর্কে বেশ কিছু তথ্য মাথায় রেখেই তার সঙ্গে ডেটিংয়ে যাবেন।

তথ্যসূত্র: জি নিউজ। favicon59

Sharing is caring!

Leave a Comment