ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ও এনআরবি ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ও এনআরবি ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

  • ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কালেকশন বুথ স্থাপনের মাধ্যমে শিক্ষার্থীদের টিউশন ফি সংগ্রহে আধুনিক নিয়মকানুন, উন্নত ও কার্যকরী ব্যবস্থা প্রবর্তনের লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং এনআরবি ব্যাংকের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২১ জুলাই)বিশ্ববিদ্যালয়ের সভা কক্ষে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য এবং ট্রেজারার হামিদুল হক খান এবং এনআরবি ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক জিসান হাসিব নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ.কে.এম. ফজলুল হক, পরিচালক (অর্থ ও হিসাব) মমিনুল হক মজুমদার, পরিচালক (স্টুডেন্ট এ্যাফেয়ার্স) সৈয়দ মিজানুর রহমান, উপ-পরিচালক (অর্থ ও হিসাব) ইমরান হোসেন, উধ্বর্তন সহকারী পরিচালক (জনসংযোগ) আনোয়ার হাবিব কাজল, সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) রেজাউল করিম মাসুদ, রাসেল প্রধানীয়া এবং  এনআরবি ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহবুবুর রশিদ, হেড অব ব্রান্ড অ্যান্ড কমিউনিকেশন মো. তৌফিক আলম চৌধুরী, সিনিয়র রিলেশনশীপ ম্যানেজার (কর্পোরেট ব্যাংকিং) গাজী মোহাম্মদ মহিউদ্দীন মাসুদ, এসোসিয়েট  রিলেশনশীপ ম্যানেজার (কর্পোরেট ব্যাংকিং) মোহাম্মদ আবদুর নুর, এসোসিয়েট ম্যানেজার  ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন্স রায়হান কায়সার, সিনিয়র এক্সিকিউটিভ(কর্পোরেট ব্যাংকিং) ফাহানা মোরশেদ, এবং রিলেশনশীপ অফিসার  রতন পোদ্দার চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই চুক্তির অধীনে এনআরবি ব্যাংক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষে কোনো রকম জামানত ছাড়াই টিউশন ফি সংগ্রহ করবে। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃপক্ষ ক্যাম্পাসে একটি নির্ধারিত জায়গায় কালেকশন বুথ তৈরি করবে যেখানে এনআরবি ব্যাংক নিয়মিত টিউশন ফি সংগ্রহ করবে।favicon59

Sharing is caring!

Leave a Comment