বিশ্ব বাজারে নতুন ব্যবসায় শীর্ষক সেমিনার

বিশ্ব বাজারে নতুন ব্যবসায় শীর্ষক সেমিনার

  • ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

দেশের নবীন উদ্যোক্তাদের জন্য সুযোগ সৃষ্টি ও নতুন নতুন উদ্যোক্তা তৈরীতে উৎসাহ প্রদানের লক্ষে এবং আন্তর্জাতিক আউটসোর্সিং বাজারে বাংলাদেশের গুরুত্ব তুলে ধরতে আজ রোববার (৩১ জুলাই) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‌’সাফল্যের নতুন দ্বার: স্থানীয় এবং বৈশ্বিক বাজারে নতুন ব্যবসা শুরু এবং সমৃদ্ধিলাভের উপায়’ শীর্ষক সেমিনারের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের এন্ট্রাপ্রিনিউরশীপ ডিপার্টমেন্ট,ক্যারিয়ার ডেভেলাপমেন্ট সেন্টার এবং আউটসোর্সিং প্রতিষ্ঠান ‘বিল্যান্সার’ এর যৌথ উদ্যোগে ব্যাঙ্কুয়েট হলে এ সেমিনারের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হামিদুল হক খান মুরাদ।

বিশ্ববিদ্যালয়ের এন্ট্রাপ্রিনিউরশীপ ডিপার্টমেন্টের প্রধান সৈয়দ মারুফ রেজার সভাপতিত্বে সেমনিারে বক্তব্য রাখেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউট সোর্সিং এর সভাপতি আহমেদুল হক ও বিল্যান্সারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী শফিউল আলম।

উক্ত সেমিনারে বিপিও সামিট-২০১৬ এ যোগ দেয়া ১০ জন বৈশ্বিক বক্তা প্যানেল আলোচক হিসেবে অংশ নেন। এরা হলেন মাইকেল ওয়াং, লিভিয়া কাউডেল, ডেভিড টি. ফ্যাগান, ওয়াজেদ রোজার সারাম, ড্যান ক্লার্ক, চার্লস্ ডেভিস, হেলিস স্পার্কী ব্রিজেস, ব্রায়ান সোয়ান, কিম বেরেট ও ক্রিশ্চিয়ান সেমলিশ্চক।favicon59

Sharing is caring!

Leave a Comment