সোনালী ব্যাংকে পরীক্ষার সূচি ঘোষণা

সোনালী ব্যাংকে পরীক্ষার সূচি ঘোষণা

  • ক্যারিয়ার ডেস্ক

সোনালী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের ‘সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)’ পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর শনিবার। ওই দিন ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা হবে সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত।

ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোনালী ব্যাংক ও হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের ‘সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার’ পদে সরাসরি নিয়োগের আবেদনসমূহ যাচাই শেষে যোগ্য বিবেচিত প্রার্থীদের এমসি কিউ পরীক্ষা হবে ১৭ অক্টোবর শনিবার।

রাজধানীর টিকাটুলির সেন্ট্রাল উইমেন্স কলেজ কেন্দ্র (রোল নম্বর ১০০১-৩১০০ পর্যন্ত) এবং লালমাটিয়া উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে (৩১০১-৪৫১৯) এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) ইতিমধ্যে আপলোড করা হয়েছে।

প্রার্থীরা পরীক্ষা শুরুর আগ পর্যন্ত তাদের প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন বলে ব্যাংকার্স সিলেকশন কমিটি জানিয়েছে।

পরীক্ষা কেন্দ্রে প্রবেশের পূর্বে প্রয়োজনীয় চেক কার্যসম্পর্ক করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ১ ঘণ্টা আগে পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে।

সামাজিক দূরত্ব মেনে সারিবদ্ধভাবে কেন্দ্রের অভ্যন্তরে প্রবেশপত্র নিয়ে ঢুকতে হবে।

প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে না। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ বা অন্য কোনো ইলেকট্রনিকস ডিভাইস, প্রবেশপত্রের একাধিক কপি নিয়ে প্রবেশ না করতে নির্দেশনা দিয়েছে বিএসসি।

ব্যাংকার্স সিলেকশন কমিটি বলেছে, মাস্ক না পরলে কোনো প্রার্থীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না।

Sharing is caring!

Leave a Comment