ওয়াটারএইডে চাকরি করবেন?

ওয়াটারএইডে চাকরি করবেন?

  • ক্যারিয়ার ডেস্ক

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের ‘ক্লাইমেট রেসিলিয়েন্স প্রোগ্রাম’–এ কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে অথবা কুরিয়ারের মাধ্যমে সিভি পাঠাতে হবে।

পদের নাম: প্রোগ্রাম অফিসার (ক্লাইমেট রেসিলিয়েন্স প্রোগ্রাম)

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান, পরিবেশবিজ্ঞান, ডেভেলপমেন্ট স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উপস্থাপনা, যোগাযোগ এবং বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে। প্রোগ্রাম মনিটরিং অ্যান্ড ইভালুশনে ধারণা থাকতে হবে। জলবায়ু পরিবর্তন, ডিজাস্টার ম্যানেজমেন্ট ও ডিজাস্টার রিস্ক রিডাকশনে অভিজ্ঞতা বা কাজের ধারণা থাকতে হবে। ঢাকার বাইরে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (প্রথমে দুই বছরের চুক্তি, এই মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)

কর্মস্থল: ঢাকা

কর্মঘণ্টা: সপ্তাহে অন্তত ৩৭ দশমিক ৫ ঘণ্টা কাজ করতে হবে।

বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৫৮,৭০০-৬৮,০০০ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবনবিমা, চিকিৎসা ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

পদের নাম: অ্যাসোসিয়েট অফিসার, প্রোগ্রাম (ক্লাইমেট রেসিলিয়েন্স প্রোগ্রাম)

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান, পরিবেশবিজ্ঞান, ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উপস্থাপনা, যোগাযোগ এবং বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে। প্রোগ্রাম মনিটরিং অ্যান্ড ইভালুশনে ধারণা থাকতে হবে। জলবায়ু পরিবর্তন, ডিজাস্টার ম্যানেজমেন্ট ও ডিজাস্টার রিস্ক রিডাকশনে অভিজ্ঞতা বা কাজের ধারণা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ঢাকার বাইরে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (প্রথমে দুই বছরের চুক্তি, এই মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)

কর্মস্থল: ঢাকা

কর্মঘণ্টা: সপ্তাহে অন্তত ৩৭ দশমিক ৫ ঘণ্টা কাজ করতে হবে।

বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৩৯,৭০০-৪৫,০০০ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবনবিমা, চিকিৎসা ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ছবি, কাভার লেটারসহ ওয়াটারএইড বাংলাদেশের কার্যালয়ের ঠিকানায় ডাকযোগে অথবা কুরিয়ারে সিভি পাঠাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম লিখতে হবে।

সিভি পাঠানোর ঠিকানা

বরাবর, দ্য হেড অব পিপল অ্যান্ড অর্গানাইজেশনাল ডেভেলপমেন্ট, ওয়াটারএইড বাংলাদেশ, বাসা নম্বর-৯৭/বি, সড়ক নম্বর-২৫, ব্লক-এ, বনানী, ঢাকা–১২১৩।

আবেদনের শেষ সময়: ১১ জানুয়ারি ২০২২।

সূত্র: প্রথম আলো

Sharing is caring!

Leave a Comment