অন্ট্রাপ্রেনারশিপ ওয়ার্ল্ড কাপ-২০২০ (১ বিলিয়ন মার্কিন ডলার পুরস্কার)

অন্ট্রাপ্রেনারশিপ ওয়ার্ল্ড কাপ-২০২০ (১ বিলিয়ন মার্কিন ডলার পুরস্কার)

  • উদ্যোক্তা ডেস্ক

অন্ট্রাপ্রেনারশিপ ওয়ার্ল্ড কাপ ২০২০ এ অংশগ্রহণের জন্য আবেদন প্রক্রিয়া চলছে! আন্তর্জাতিক পর্যায়ে এ ইভেন্টের আয়োজক গ্লোবার অন্ট্রাপ্রেনারশিপ নেটওয়ার্ক এবং মিস্ক গ্লোবাল ফোরাম।

১০০টি দেশের ফাইনালিস্টরা এ প্রতিযোগিতার আন্তর্জাতিক মঞ্চে এক বিলিয়ন মার্কিন ডলার পুরস্কার, অতিরিক্ত বিনিয়োগের সুযোগ এবং আরো অনেক সুযোগ-সুবিধার জন্য লড়বেন!

অন্ট্রাপ্রেনারশিপ ওয়ার্ল্ড কাপের বাংলাদেশের জাতীয় পর্যায়ে ফাইনাল অনুষ্ঠিত হবে ২০২০ সালের আগস্ট মাসের শেষ সপ্তাহে। বাংলাদেশে এ ইভেন্টের স্থানীয় আয়োজক হিসেবে আছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও LightCastle Partners।

সুযোগ সুবিধাসমূহ

  • প্রতিটি অংশগ্রহণকারী দেশে জাতীয় পর্যায়ে একটি করে পুরস্কার
  • ১৫টি গ্লোবাল ফাইনালিস্ট স্টেজ পুরস্কার
  • ৩টি গ্লোবাল গ্র‍্যান্ড প্রাইজ।

আবেদনের যোগ্যতা

শুধুমাত্র স্টার্টআপ সমূহ এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। অংশগ্রহণকারী স্টার্টআপ প্রতিষ্ঠানটি নিজ দেশে নিবন্ধিত হতে হবে, অথবা নিবন্ধনের পরিকল্পনা থাকতে হবে। গ্লোবাল ফাইনাল প্রতিযোগিতার সময় (অক্টোবর ২০২০) প্রতিযোগী প্রতিষ্ঠানের বয়স সাত বছরের কম হতে হবে। ২০১৯ সালের সেরা ৫ বিজয়ী অংশগ্রহণ করতে পারবেন না।

আয়োজক প্রতিষ্ঠান, তাদের সাথে সংশ্লিষ্ট যে কেউ, বিজ্ঞাপনদাতা, প্রমোশনাল অ্যাজেন্সি, সরবরাহকারী প্রতিষ্ঠান, এবং তাদের পরিবারের ঘনিষ্ট সদস্যরা অংশগ্রহণ করতে পারবেন না।

যেসকল স্থানের প্রার্থীদের জন্য প্রযোজ্য: বাংলাদেশ।

আবেদন পদ্ধতি

আবেদন করুন” বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করুন।

আবেদনের শেষ তারিখ: অগাস্ট ২, ২০২০ (৪ দিন বাকি)

বিস্তারিত দেখুন অফিসিয়াল লিংকে

Sharing is caring!

Leave a Comment