ইউনিভার্সিটি লিডার্স সামিটে ড্যাফোডিলের ৯ প্রতিনিধি

ইউনিভার্সিটি লিডার্স সামিটে ড্যাফোডিলের ৯ প্রতিনিধি

  • ক্যাম্পাস ডেস্ক

২য় ওয়ার্ল্ড ইসলামিক কান্ট্রিজ ইউনিভার্সিটি লিডার্স সামিট ২০১৬ হায়ার এডুকেশন লিডারশীপ একাডেমি, নিগিরি সেমবিলান, মালয়েশিয়ায় ১৪ নভেম্বর থেকে শুরু হয়েছে যা ২০ নভেম্বর পর্র্যন্ত চলবে। ইউনিভার্সিটি সায়েন্স ইসলাম মালয়েশিয়া, হায়ার এডুকেশন লিডারশীপ একাডেমি, উচ্চ শিক্ষা  মন্ত্রণালয়, মালয়েশিয়া যৌথভাবে এই সামিটের আয়োজন করে। সামিটে আন্তর্জাতিক অংশীদার হিসাবে রয়েছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম. ইসলামের নেতৃত্বে ৯ সদস্যের একটি প্রতিনিধি দল আন্তর্জাতিক অংশীদার হিসাবে সামিটে প্রতিনিধিত্ব করছেন।

সামিটে মোট ৫০টি গবেষণাপত্র উপস্থাপন করা হবে যার মধ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিনিধি দল গাইডেড লিডারশীপ এন্ড একাডেমিক ইথিক্স, ইন্টেল্যেকচ্যুলিজম ইন হায়ার এ্যাডুকেশন, হিউম্যানাইজিং দ্যা ইউনিভার্সিটি, সেল্প লিডারশীপ, আইডেনটিটি এন্ড হিউম্যান গর্ভনেন্স, উইস্ডম এন্ড লিডারশীপ এবং ফানন্ডিং এ্যাডুকেশন ইন্সিটিটিউশন শিরনামে ৮টি প্রবন্ধ উপস্থাপন করেন।

মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিংগাপুর, বাংলাদেশ, ভারত, পাকিস্থান, ইরাক, ইরান, সুদান, বসনিয়া, তুরুস্ক, নেদারল্যান্ডস এবং অস্ট্রেলিয়ার ৭০টি বিশ্ববিদ্যালয়ের লির্ডাস, একাডেমিশিয়ান্স এবং উপস্থাপক এই সামিটে তাদের প্রবন্ধ উপস্থাপন করবেন।favicon59-4

Sharing is caring!

Leave a Comment