ভার্চুয়াল জব ফেস্টের মাধ্যমে চাকরি পাচ্ছেন ৬ শতাধিক প্রার্থী

ভার্চুয়াল জব ফেস্টের মাধ্যমে চাকরি পাচ্ছেন ৬ শতাধিক প্রার্থী

  • ক্যারিয়ার ডেস্ক

দেশের শীর্ষস্থানীয় চাকরির পোর্টাল স্কিল ডট জবস ও বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (বিএসএইচআরএম) ও ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের সম্মিলিত আয়োজনে বাংলাদেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত ‘ভার্চুয়াল জব ফেস্ট-২০২০’-এ ছয় শতাধিক প্রার্থীর কর্মসংস্থান চূড়ান্ত হয়েছে। একই সঙ্গে আরও পাঁচ শতাধিক প্রার্থীর কর্মসংস্থান প্রক্রিয়াধীন।

মেধাভিত্তিক কাজ ঘরে বসে করা সম্ভব- এই বিশ্বাসকে পুঁজি করে এবং যারা বিশ্ববিদ্যালয় থেকে পাস করে চাকরির অপেক্ষায় ছিলেন বা যারা করোনা প্রাদুর্ভাবের কারণে স্বপ্নের চাকরিটি হারিয়েছেন, মূলত তাদের জন্য স্কিল ডট জবস ও বিএসএইচআরএম এই ফেস্টের আয়োজন করে।

গতকাল শনিবার স্কিল জবসের ফেসবুক পেজে মাসব্যাপী আয়োজিত এ ‘ভার্চুয়াল জব ফেস্ট-২০২০’-এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি ছিলেন স্কিল জবস ও ড্যাফোডিল পরিবারের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূরুজ্জামান, বিএসএইচআরএমের প্রেসিডেন্ট মাশেকুর রহমান খান, বেসিসের সভাপতি সৈয়দ আলমাস কবির, বিসিএসের সভাপতি মো. শহীদুল মুনীর, বাক্কোর সভাপতি ওয়াহিদুর রহমান শরীফ ও সেক্রেটারি জেনারেল তওহীদ হোসেন।

Sharing is caring!

Leave a Comment