শিক্ষক ও কর্মকর্তাদের জন্য বীমা

শিক্ষক ও কর্মকর্তাদের জন্য বীমা

  • ক্যাম্পাস ডেস্ক

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র (ডিআইইউ) সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের  নিরাপদ ও ঝুঁকিমুক্ত পেশাগত জীবন নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষার্থী, অভিাভাবকদের পাশাপাশি এবার শিক্ষক ও কর্মকর্তাদের জন্য গ্রুপ লাইফ ইন্স্যুরেন্সের আওতায় স্বাভাবিক এবং দূর্ঘটনাজনিত স্থায়ী অক্ষমতার বীমাসুবিধা প্রাপ্তির একটি প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের মধ্যে একটি সমঝোতা চুক্তি গত ২৭ আগস্ট বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাপম্পাসের গ্রীন গার্ডেনে স্বাক্ষরিত হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রেজারার মমিনুল হক মজুমদার এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জালালুল আজিম তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ এম ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল হক মজুমদার, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. গোলাম মওলা চৌধূরী, লাইব্রেরিয়ান মিলন খান, পরিচালক (স্টুডেন্ট অ্যাফেয়ার্স) সৈয়দ মিজানুর রহমান, উর্ধ্বতন সহকারি পরিচালক (হিসাব ও অর্থ) রেজাউল করিম মাসুদসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ  উপস্থিত ছিলেন।

এ চুক্তির ফলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের গ্রুপ বীমার আওতায় আনা হয় এবং এর ফলে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মৃত্যু বা দূর্ঘটনার কারণে মুত্যু হলে তাদের পরিবারকে বীমা সুবিধা নিশ্চিত করা হবে। উল্লেখ্য যে, কর্মকালীন সময়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেও বীমা সুবিধা প্রাপ্য হবেন। 

Sharing is caring!

Leave a Comment