চাঁদপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ

চাঁদপুরে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ

  • ক্যাম্পাস ডেস্ক 

ড্যাফোডিল ফাউন্ডেশনের উদ্যোগে ড্যাফোডিল ইণ্টারন্যাশনাল কলেজ চাঁদপুর-এর সকল বিভাগের গরীব, অসহায় এবং পিতৃহীন শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ করা হয়। গতকাল ১৮ জুলাই সোমবার কলেজের নিজস্ব ক্যাম্পাসে একাদশ শ্রেণির বিজ্ঞান, বানিজ্য এবং মানবিক বিভাগের ৩জন ক তুলশী রঞ্জন সাহাকে অবহিত করেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ।
রে শিক্ষার্থীদেরকে পুরো এক সেট বই বিতরণ করা হয়। শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেন ড্যাফোডিল ইণ্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ ড. কাজী মোহাম্মদ এনামুল হক এবং ড্যাফোডিল ইণ্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ নূর খান। এসময় উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মোঃ রুবেল খান, রিসার্স এবং ডেভেলপমেণ্ট অফিসার মেহেদী হাসান খান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রভাষক মোঃ ফয়সাল আহম্মেদ ফরাজী, ইংরেজি’র আব্দুল খালেক মুন্সি, বাংলার নাজমুন নাহার, হিসাব বিজ্ঞানের মোঃ মুরাদ হোসেন, ফিন্যান্স, ব্যাংকিং এবং ইন্স্যুরেন্সের আল-আমিন তালুকদার, অর্থনীতির শামীমা আক্তার, ব্যবস্থাপনার জাবেদ মিয়ানদাদ, জীববিজ্ঞানের শারমিন আক্তার, সমাজকল্যাণের নাজমুন নাহারসহ কলেজের শুভাকাঙ্খী ও অতিথিবৃন্দ।
উল্লেখ্য, ড্যাফোডিল ফাউন্ডেশন প্রতিবছরই গরিব, অসহায় এবং পিতৃহীন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণসহ বিভিন্ন বৃত্তি প্রদান করে থাকে। ধাপে ধাপে আরো মেধাবী অসহায় শিক্ষার্থীদেরকে বিনামূল্যে বই বিতরণসহ সকল ধরণের আর্থিক সহযোগিতা প্রদান করা হবে বলে কলেজের অধ্যক্ষ আশাবাদ ব্যক্ত করেন।favicon59

Sharing is caring!

Leave a Comment