ঢাবির ‘ক’ ইউনিটের সাক্ষাৎকার ২৫ নভেম্বর

ঢাবির ‘ক’ ইউনিটের সাক্ষাৎকার ২৫ নভেম্বর

  • ক্যাম্পাস ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের অধীনে ১ম বর্ষ ভর্তি পরীক্ষায় উর্ত্তীণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হচ্ছে ২৫ নভেম্বর। চলবে ২৮ নভেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার সমন্বয়কারী অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৫ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেধাক্রম ১ থেকে ৫০০ এবং দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত মেধাক্রম ৫০১ থেকে ১ হাজার পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে।

২৬ নভেম্বরর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেধাক্রম ১ হাজার ১  থেকে ১৫০০ এবং দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত মেধাক্রম ১৫০১ থেকে ২ হাজার পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে। ২৭ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেধাক্রম ২০০১ থেকে ২৫০০ পর্যন্ত এবং দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত মেধাক্রম ২৫০১ থেকে ৩ হাজার পর্যন্ত  সাক্ষাৎকার নেয়া হবে।

২৮ নভেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেধাক্রম ৩০০১ থেকে ৩৫০০  পর্যন্ত শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আদিবাসী, দলিত সম্প্রদায় ও শারীরিক প্রতিবন্ধীসহ কোটাধারী শিক্ষার্থীদের ৩ ডিসেম্বর শনিবার সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত, মুক্তিযোদ্ধা কোটাধারী শিক্ষার্থীদের সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাক্ষাৎকার নেয়া হবে।আসন পূরণ হলে সাক্ষাৎকার বন্ধ করে দেয়া হবে।

এছাড়া ভর্তিচ্ছুদের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মার্কশিট, ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রবেশ পত্র, ইন্টারনেটের মাধ্যমে ডাউনলোডকৃত ভর্তির প্রাথমিক আবেদন ফরম ও সাবজেক্ট চয়েস ফরম নিয়ে উল্লেখিত মেধাক্রম অনুযায়ী নির্দিষ্ট দিনে ফার্মেসি অনুষদের ডিন অফিসে উপস্থিত থাকতে হবে। favicon59-4

Sharing is caring!

Leave a Comment