‘এসএম হল বৃত্তি’ পেলেন ঢাবির ২০ শিক্ষার্থী

‘এসএম হল বৃত্তি’ পেলেন ঢাবির ২০ শিক্ষার্থী

  • ক্যাম্পাস ডেস্ক 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম হলের ২০ মেধাবী শিক্ষার্থীকে ‘এসএম হল বৃত্তি’ প্রদান করা হয়েছে। সোমবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক তাদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

বৃত্তিপ্রাপ্ত ছাত্ররা হলেন- মো. আব্দুল হান্নান (আন্তর্জাতিক সম্পর্ক), মো. রবিউল ইসলাম (উর্দু), শরীফুজ্জামান (ইসলামিক স্টাডিজ), মো. আতিকুল ইসলাম (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগ্রার ব্যবস্থাপনা), আমিনুল ইসলাম (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট), সুজন আহমেদ (আই ই আর), মো. রিয়াজ উদ্দিন (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট), মাহফুজুর রহমান (উর্দু), মোস্তাইন বিল্লাহ রুমান (ইসলামিক স্টাডিজ), মো. ইসতিয়াক আহম্মেদ (দর্শন)।

মো. নাঈমুর রহমান (আই ই আর), মোহাম্মদ আব্দুর রহিম (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো. আরিফুল ইসলাম (ইন্টারন্যাশনাল বিজনেস), মো. সোহেল রানা (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট), মো. আব্দুল্লাহ আল ফয়সাল (ম্যানেজমেন্ট স্টাডিজ), মো. মনিরুজ্জামান (ফারসি ভাষা ও সাহিত্য), মো. হাবিবুর রহমান (উর্দু), মো. মোত্তালেব হোসেন (আইন), মো. তৌহিদুর রহমান (মনোবিজ্ঞান) এবং মো. আনোয়ার হোসেন (দর্শন)।

উপাচার্য শান্তিপূর্ণ দেশ গঠনের লক্ষ্যে নৈতিক মূল্যবোধে জাগ্রত হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের শুধু ভালো একাডেমিক ফলাফল করলেই চলবে না, তাদের নৈতিক মূল্যবোধ সম্পন্ন উন্নতমানের স্নাতক হতে হবে।

অনুষ্ঠানে সলিমুল্লাহ মুসলিম হলের প্রভোস্ট অধ্যাপক ড. গোলাম মোহাম্মদ ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠানে হলের আবাসিক শিক্ষকরা উপস্থিত ছিলেন। favicon59-4

Sharing is caring!

Leave a Comment