পবিপ্রবিতে প্রতি আসনে লড়বে ১৯ জন

পবিপ্রবিতে প্রতি আসনে লড়বে ১৯ জন

  • ক্যাম্পাস ডেস্ক

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সম্মান (স্নাতক) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা আগামী ২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এবারের ভর্তি পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে লড়বে ১৯ জন শিক্ষার্থী। ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এবছর ৩টি অনুষদের ৬১৭ টি আসনের বিপরীতে মোট ১২ হাজার ৩৯ জন শিক্ষার্থী আবেদন করেছে। ‘এ’ ইউনিটে (কৃষি, এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন, মৎস্য বিজ্ঞান, দুর্যোগ ব্যবস্থাপনা ও নিউট্রিশন অ্যান্ড ফুড সায়েন্স অনুষদ) ১টি আসনের বিপরীতে ১২ জন, ‘বি’ ইউনিটে (ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা অনুষদ) ২৪ জন এবং ‘সি’ ইউনিটে (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদ) ৬৪ জন পরিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করবে বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মো. মাহফুজুর রহমান সবুজ জানান।

ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ২২ নভেম্বর থেকে ৩০ নভেম্বর অনলাইন থেকে ডাউনলোড করা যাবে। পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের নোটিস বোর্ড ও ওয়েব সাইটে (www.pstu.ac.bd ) প্রকাশ করা হবে বলেও জানান উপ-পরিচালক মো. মাহফুজুর রহমান সবুজ জানান। favicon59-4

Sharing is caring!

Leave a Comment